Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
DHAKA, Friday, 20 April 2018 , BDT০9০4Asia/Dhaka- 7:০9 Eve
Total Visitor:
শিরোনাম
PM in Sylhet on daylong visit Stern actions against anarchists over Khaleda verdict Prosecution seeks 7yr jail for Khaleda Jatiya Party's postponed rally Work on the second span of the Padma Bridge is underway US shutdown: Trump and Democrats blame each other Biswa Ijtema ends with ‘Akheri Munajat’ PM urges developed countries to stand beside Bangladesh Life is full due to coming to Chittagong: Pranab Mukherjee Khaleda in the court, the arguments presented in the ongoing

আমাদের কথা : 'তথ্য বিপ্লবের অগ্রদূত' স্লোগান নিয়ে ২০১৬ সালে যাত্রা শুরু করে www.projonmokantho.com বর্তমানে বেসরকারি এ অনলাইন নিউজ পোর্টাল জনপ্রিয়তায় শীর্ষস্থানে। নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদের জন্য সবার কাছেই সমাদৃত প্রজন্মকন্ঠ। সময়ের বিবর্তনে সব কিছুই এগিয়ে চলেছে। পরির্তন এসেছে গণমাধ্যমেও। বেতার তরঙ্গ, ভিজুআল মাধ্যম টেলিভিশন সব কিছুতেই মানুষ আকৃষ্ট হয়েছে। তথ্যপ্রযুক্তির উন্নয়নের সঙ্গে সঙ্গে মানুষের ধ্যান-ধারণাও পাল্টেছে। মানুষ এখন চায় সব তথ্য-বিনোদন সহজেই হাতের মুঠোয় পেতে। নিজের মত করে। নিজের সুযোগ-সুবিধা মত। আর তথ্য ও বিনোদন একসঙ্গে একটিমাত্র পোর্টালের মধ্যে পেলে তো কথাই নেই।

গণমানুষের এ আকাঙ্খা ও ইচ্ছের প্রতিফলন ঘটেছে গণমাধ্যমেও।  প্রজন্মকন্ঠ দেশে-বিদেশে তার কোটি কোটি পাঠকের জন্য আধুনিক ধারণা নিয়ে এগিয়ে চলছে www.projonmokantho.com অনলাইন ভার্সন।

আমাদের লক্ষ্য : নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদে www.projonmokantho.com সব সময় আপোসহীন। এজন্যই পাঠকের হৃদয়ে আমাদের অবস্থান  থাকবে শীর্ষে। মানুষ তার হাতের মুঠোয় থাকা সেলফোন, ট্যাব, নোটপ্যাড, ল্যাপটপ অথবা পিসি থেকেই একই সঙ্গে পড়তে পাবেন যে কোন সংবাদ।

আমরা কারা : www.projonmokantho.com প্রজন্মকন্ঠ মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান। এখানে কাজ করছেন অভিজ্ঞ ও প্রতিশ্রুতিশীল নবীণের সমন্বয়ে একঝাঁক আত্মবিশ্বাসী অগ্রগামী সংবাদকর্মী। যাদের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে প্রতিনিয়তই নতুন, আকর্ষনীয় তথ্য তুলে এনে পাঠকদের তথ্য চাহিদা মেটানো।

কেন আমরা : স্বভাবতই প্রশ্ন দেখা দেয়, এতো অনলাইন মিডিয়া থাকতে প্রজন্মকন্ঠ এতোটা জনপ্রিয় কেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের জন্য  প্রজন্মকন্ঠ'র প্রতিদ্বন্দ্বী শুধু প্রজন্মকন্ঠ-ই।  প্রজন্মকন্ঠ অনলাইন ভার্সন  প্রথম থেকেই পাঠকের চাহিদা পূরণ করছে। অগ্রসর মানুষের নিত্য তথ্য-বিনোদন সঙ্গী www.projonmokantho.com
 

It is absolutely illegal to copy or publish any text or image on this website without permission
Top